Thursday 27 May 2010

May 27, 2010

কিছুক্ষন আগে ও ফোন করলো, আমি তখন মাসজিদের অজুখানায়।
'তোমার ফোন ব্যস্ত ছিল কেন?'
' আমার ফোন ব্যস্ত থাকলে কি তোমার খারাপ লাগে?'
'লাগেই তো'
' মোবাইল সাইলেন্ট করা, কেউ হয়তো ফোন দিচ্ছিলো আর তুমিও হয়তো চেষ্টা করছিলে'
'হু... আচ্ছা তোমার নাম কি?'
'আমার নাম? কেন?
'বলনা, তোমার নাম কি?'
'আমার নাম? আমার নাম সোনা'
'আরেক নাম...'
'আরেক নাম? ময়না'
'আরেক নাম...'
' যাদু'
'আরেক নাম...'
'আরেক নাম...আরেক নাম... আচ্ছা কেন বলতো?'  
'আরেক নাম হচ্ছে সবুজ'
'ও হ্যা হ্যা সবুজ...' 
' আর আমার নাম?'
'তোমার নাম তাসনি'
'আজকের দিনটা তুমি আমাকে এই নামেই ডাকবে, আর আমি তোমাকে ডাকবো সবুজ নামে'
'আচ্ছা। আজকের দিনটা কি তোমার কাছে ঈদ ঈদ লাগছে?'
' হ্যা, আজ আমার মনে ঈদের আনন্দ'


আনন্দ আসলে আমার মনেও। আজকের এই দিনটাতেই আমাদের প্রথম পরিচয় হয়েছিল। ওর খুব ইচ্ছে ছিল আজকের দিনটাতে দুজন এক সাথে থাকার, হলনা। আগামী ২১ শে জুলাই আমাদের প্রথম ম্যারিজ ডে। আশা করি সেই দিনটাতে আমরা দুজন একসাথেই থাকবো, ইনশাল্লাহ।

এইযে তার শাসন, আমার প্রত্তি তার  আকর্ষন খুবই অনুভব করি আমি।

No comments:

Post a Comment